LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

তুরাগে এক রাতে দুই দোকানে চুরি;থানায় অভিযোগ।



বি এ রায়হান, গাজীপুর:
রাজধানীর তুরাগের দলিপাড়া এলাকায় এক রাতে দুই দোকানে চুরির ঘটনা ঘটেছে। শনিবার ভোর ৫ টার দিকে দলিপাড়ার দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় তুরাগ থানায় অভিযোগ দায়ের করেছেন ভোক্তভুগী ব্যবসায়ীরা।

এ ঘটনায় তুরাগ থানার এসআই নির্মল ঘটনাস্থল পরিদর্শন করে জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি আশেপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার চেষ্টা চলছে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, আগে চুরির ঘটনা ছিলনা। বর্তমানে চুরির ঘটনা ঘটছে বিভিন্ন স্থানে। পুলিশের টহল না থাকায় এ ধরনের ঘটনা ঘটছে বলে আমরা মনে করছি।
  
এবিষয়ে মীম ফ্যাশন এন্ড কসমেটিকস কর্ণারের মালিক শহিদুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার দুপুরে নরসিংদী থেকে চার লাখ টাকা মালামাল ক্রয় করেছি এবং রবিবার বিকেলে চকবাজার থেকে আরো তিন লাখ টাকার কসমেটিক  মালামাল পাইকারি ক্রয় করে নিয়ে আনা হয়। আমি এ এলাকায় গত ছয় বছর যাবৎ ব্যবসা করে আসছি। এমন ঘটনা আগে কখনো ঘটেনি। তবে, আমার পাশের দোকানে গত বছরে পর পর দু'দিনে দুটি দোকানে চুরি হয়েছিলো কিন্তু সেসব মালামাল উদ্ধার করা হয়েছিল। এছাড়াও, নগদ টাকা সহ ছয় লাখ টাকার মালামাল তালা ভেঙে  চুরি করে নিয়ে যায়। 

রমেশ বিশ্বাস নামের আরেক ব্যবসায়ী জানান, তুরাগের দলিপাড়া এলাকায় কিছুদিন যাবৎ চুরি ছিনতাই আগের চেয়ে বেশি হচ্ছে। পূর্বে স্থানীয় ব্যবসায়ীরা মিলে সিকিউরিটি গার্ডের ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু ব্যবসায়ীরা টাকা না দেয়ায় সিকিউরিটি গার্ডের আর রাখা হয়নি। এর পর থেকে মাকের্টে চুরি ছিনতাই বৃদ্ধি হয়।

হাসেম উদ্দিন নামের আরেক ব্যবসায়ী জানান, প্রথমে শহিদুল ইসলাম এর দোকানে ভোররাতে চুরি হয়। পরে লিটনের ফ্লেক্সিলোডের দোকানে তালা ভাঙ্গে এসময় স্থানীয়রা দেখে ফেললে চোরের সদস্যরা দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় তুরাগ থানায় পৃথকভাবে দুটি অভিযোগ দায়ের করা হলেও কাউকে আটক করতে পারিনি পুলিশ।

এবিষয়ে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোতালেব জানান, আমি শনিবার দিবাগত রাত দলিপাড়া বাউনিয়া এবং পাকুরিয়া এলাকায় ডিউটি করেছি আমি সারা রাতের মধ্যে এ ধরনের কোনো খবর পায়নি আমি প্রতিটি এলাকায় টহল দিয়েছি। ভোররাতে চুরির ঘটনায় আমার কাছে কোন ফোন আসেনি আমি খবর পাইনি। ভুক্তভোগির অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। 


1